ঢাকা , রবিবার, জুন ১৬, ২০২৪

চড়কাণ্ড নিয়ে যা বললেন কঙ্গনা

Jun ০৭, ২০২৪
বিনোদন
চড়কাণ্ড নিয়ে যা বললেন কঙ্গনা

নিজস্ব প্রতিবেদক: ভারতের লোকসভা নির্বাচনে সদ্য নির্বাচিত সংসদ সদস্য বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত হেনস্থার শিকার হয়েছেন চন্ডীগড় বিমানবন্দরে। এক সিআইএসএফের নিরাপত্তাকর্মীর কাছে সর্বসমক্ষে চড় খেয়েছেন তিনি।
বৃহস্পতিবারের এ ঘটনায় নতুন করে আলোচনায় কঙ্গনা রানাউত। এবার সোশ্যাল মিডিয়ায় ভিডিও বার্তায় বিষয়টি প্রসঙ্গে মুখ খুলেছেন অভিনেত্রী ও নবনির্বাচিত সংসদ সদস্য।

এ বিষয়ে কঙ্গনা বলেন, ‘আমি নিরাপদ আছি। সিকিউরিটি চেকিংয়ের সময়ই এই ঘটনা ঘটে। সেখানে আমার কাজ শেষ হওয়া পর্যন্ত ওই নারী অপেক্ষা করছিলেন যে, কখন আমি তার সামনে দিয়ে যাব। হঠাৎ পাশ থেকে আমার গালে চড় মারেন এবং গালি দিতে শুরু করেন। আমি যখন তাকে জিজ্ঞেস করলাম, কেন তিনি এই কাজ করলেন? তিনি জবাবে কৃষক আন্দোলনের কথা টেনে আনলেন। আমি মনে করি পাঞ্জাবে যে সন্ত্রাসবাদ দেখা যাচ্ছে সেটা আমরা কীভাবে সামাল দেবো এটাই আমাদের ভাবনার বিষয়।’
এদিকে কুলবিন্দর কৌর নামের ওই নারী সিআইএসএফ সদস্যকে বহিষ্কার করেছে সিআইএসএফ। প্রতিষ্ঠানটির একজন উচ্চ পদস্থ কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করেছেন। জানিয়েছেন, ওই নারীর বিরুদ্ধে স্থানীয় পুলিশ থেকে থানায় এফআইআর করার নির্দেশ দেওয়া হয়েছে। এমন কি তাকে গ্রেপ্তারও করা হয়েছে।

এ ঘটনায় ওই নারী সিআইএসএফ সদস্য জানিয়েছেন, কৃষক আন্দোলনের সময় কঙ্গনা যে মন্তব্য করেছিলেন, তা একদমই পছন্দ হয়নি তার। তাকে বলতে শোনা যায়, তিনি (কঙ্গনা) কি সেখানে বসেছিলেন, যে মন্তব্য করেছিলেন? আমার মা ওই আন্দোলনে বসেছিলেন।
ভারতের দিল্লিসহ বিভিন্ন জায়গায় ২০২১ সালে মোদি সরকারের বিরুদ্ধে ব্যাপক আন্দোলন করেন কৃষকরা। পাঞ্জাব থেকে আসা কৃষকরা দিল্লিতে প্রায় এক মাস ধরনা দেন। ওই সময় আন্দোলনকারী কৃষকদের বিরুদ্ধে একের পর এক আক্রমণাত্মক টুইট করেন কঙ্গনা। তিনি বলেছিলেন- ‘১০০ টাকার জন্য দিল্লির রাস্তায় বসে কৃষকরা।’ আবার ওই কৃষকদের খালিস্তানিও বলেছিলেন কঙ্গনা। এ কারণে একবার পাঞ্জাবে কঙ্গনার গাড়ি ঘেরাও করে বিক্ষোভ করেছিলেন কৃষকরা। এবার সেই পুরনো বক্তব্যের কারণেই তাকে চড় মেরেছেন ওই নারী সিআইএসএফ সদস্য। বিষয়টি সোশ্যাল মিডিয়ায় ঝড় বয়ে যাচ্ছে।
এনডিটিভিবিডি/০৭জুন/এএ