ঢাকা , শুক্রবার, জুলাই ১২, ২০২৪

ক্যানসারজয়ী মণীষা আবারও কি বিয়ে করবেন!

Jul ০৯, ২০২৪
বিনোদন
ক্যানসারজয়ী মণীষা আবারও কি বিয়ে করবেন!

বিনোদন ডেস্ক : মনীষা কৈরালার ‘হীরামন্ডি’ ওয়েব সিরিজে অনবদ্য অভিনয় ভীষণ প্রশংসিত হচ্ছে। এ অভিনেত্রী ক্যানসারের কারণে বেশ কিছুদিন অভিনয় থেকে দূরে ছিলেন।

মনীষা ২০১২ সালে জরায়ুর ক্যানসারে আক্রান্ত হন। সেই বছরই এ অভিনেত্রীর সংসার ভেঙে যায়। দীর্ঘদিন ধরে এ অভিনেত্রীর নিউইয়র্কে চিকিৎসা করা হয়। তিনি আরও অভিনয় শুরু করলেও ক্যানসারের জন্য এখন আর আগের মতো কাজ করতে পারছেন না।

সব বাধা পেরিয়ে আবারও শোবিজে ফিরেছেন এ অভিনেত্রী। ব্যক্তিগত জীবনেও নতুন অধ্যায় শুরু করবেন অভিনেত্রী-এমনটা শোনা যাচ্ছে। তাহলে তিনি আবারও কি বিয়ে করতে চাইছেন- এমন প্রশ্ন কেউ কেউ তুলছেন।

তবে জানা গেছে, তিনি আবারও বিয়ে করতে চাইছেন না। ২০১০ সালে নেপালের ব্যাবসায়ী সম্রাট দহলের সঙ্গে মনীষা বিবাহবন্ধনে আবদ্ধ হন। দুই বছরের মতো তারা সংসার করেন।

মনীষা-সম্রাটের ২০১২ সালেই বিচ্ছেদ ঘটে। যদিও অতীতে বলিউডে একাধিক নায়কের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন এ অভিনেত্রী। তবে ক্যানসার আক্রান্ত হওয়র পর থেকে পরিবারে সদস্যরা কেউই পাশে ছিলেন না মনীষার। এ সময় তিনি ভীষণ একাকিত্বে ভুগেছেন। ফলে তিনি মানসিক চিকিৎসকদেরও সাহায্য নিয়েছেন।

মনীষা দ্বিতীয়বার বিয়ে করতে চাইছেন না, কারণ তিনি নাকি সব সময় ভুল মানুষের সঙ্গে সম্পর্ক করেছেন। এ প্রসঙ্গে মনীষার ভাষ্য, ‘মাঝেমধ্যে ভাবি আমি সব সময় ভুল মানুষের প্রেমেই কেন পড়ি! কখনো কখনো মনে সমস্যাটা আমারই।’

তিনি আরও বলেন, ‘খুঁজে খুঁজে সেই সব মানুষের প্রতিই আকৃষ্ট হই যাদের জীবনে একাধিক সমস্যা। তাই আমি আমার সমস্যাটা খুঁজে বের করার চেষ্টা করি। গত পাঁচ থেকে ৬ বছর ধরে আমি সিঙ্গেল। আপাতত অন্য কারো সঙ্গে নিজেকে যুক্ত করার কোনো ইচ্ছেও নেই আমার।’
এনডিটিভিবিডি/০৯জুলাই/এএ