ঢাকা , শনিবার, এপ্রিল ১৩, ২০২৪

ময়মনসিংহের হত্যা মামলার দুই আসামি গাজীপুরে গ্রেপ্তার

জানুয়ারী ২২, ২০২৪
অপরাধ
ময়মনসিংহের হত্যা মামলার দুই আসামি গাজীপুরে গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক: জমি নিয়ে বিরোধের জেরে ময়মনসিংহের ফুলবাড়ীয়া থানার হত্যা মামলার দুই আসামিকে গাজীপুরের টঙ্গী পশ্চিম থানা এলাকা থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১।  গ্রেপ্তারকৃতরা হলেন- মো. শাহজাহান ও মো. আশিক মিয়া। সোমবার র‌্যাব-১ এর জ্যেষ্ঠ সহকারী পরিচালক (মিডিয়া) মো. পারভেজ রানা স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, মোছা. শেফালী আক্তার নামের এক নারীর সাথে আসামিদের দীর্ঘদিন ধরে  জায়গা জমি নিয়ে বিরোধ চলছিল। ওই জায়গা জমির বিরোধের জেরে ২০২৩ সালের ২৯ নভেম্বর দুই পক্ষের মধ্যে সংঘর্ষে  শেফালীর দেবর ইদ্রিস আলী ওরফে মতিন, সেলিম মিয়া ও শেফালীর স্বামী আফাজ উদ্দিন মারাত্মকভাবে আহত হয়। তাদেরকে  প্রথমে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ইদ্রিস আলীর শারীরিক অবস্থার অবনতি ঘটলে থাকলে কর্তব্যরত ডাক্তার তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে বদলি  করেন। পথিমধ্যে ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে যাওয়ার সময় ওইদিন রাত সাড়ে নয়টার সময় ইদ্রিস আলী মারা যান। এ ঘটনায় ফুলবাড়ীয়া থানায় একটি হত্যা মামলা করা হয়। ফুলবাড়ীয়া থানার মামলা নম্বর-২৫। তারিখ ২৯ নভেম্বর ২০২৩ ইং। ধারা-১৪৩/৪৪৭/৩২৩/৩২৬/৩০৭/৫০৬/১১৪ পেনাল কোড।
সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, রবিবার বিকাল সোয়া পাঁচটার সময় র‌্যাব-১ এর একটি আভিযানিক দল টঙ্গী পশ্চিম থানার সেনা কল্যাণ কমার্শিয়াল কমপ্লেক্সের সামনে অভিযান চালায়। অভিযানে ওই হত্যা মামলার দুই আসামি মো. শাহজাহান ও আশিক মিয়াকে গ্রেপ্তার করে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে চারটি  মোবাইল ফোন, চারটি সিম কার্ড এবং নগদ দুই হাজার ৯০০ টাকা উদ্ধার করা হয়।
গ্রেপ্তারকৃত মো. শাহজাহান ময়মনসিংহ জেলার ফুলবাড়ীয়া থানার চৌদার গ্রামের মো. রিয়াজ উদ্দিনের ছেলে আর মো. আশিক মিয়া একই এলাকার মো. সুরুজ মিয়ার ছেলে।
এনডিটিভিবিডি/২২জানুয়ারি/এএ