ঢাকা , শুক্রবার, জুলাই ১২, ২০২৪

পাবনায় প্রাইভেটকার উল্টে ৫ বন্ধু নিহত

Jul ০৫, ২০২৪
বাংলাদেশ
পাবনায় প্রাইভেটকার উল্টে ৫ বন্ধু নিহত

ঈশ্বরদী থেকে একটি প্রাইভেটকার নিয়ে ৭ বন্ধু যাচ্ছিলেন পাবনা শহরে। তাদের বহনকারী প্রাইভেটকারটি বেপরোয়া গতিতে পাবনা অভিমুখে যাচ্ছিল। আর এতেই হয়ে যায় মহা সর্বনাশ।

উপজেলার দাশুড়িয়া চিনিকলের কাছে আসার পর প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছ ও বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা খায়। এতে ৭ বন্ধুর মধ্যে নিহত হন ৫ জন। বৃহস্পতিবার (৪ জুলাই) রাত ৯টা ১৫ মিনিটে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন ঈশ্বরদী উপজেলার কালিকাপুর গ্রামের রেজাউল করিমের ছেলে জিহাদ হোসেন (২৫), আনোয়ার হোসেনের ছেলে বিজয় হোসেন (২৫), ইলিয়াস হোসেনের ছেলে সিয়াম হোসেন (২৩), ভারইমারি গ্রামের মাসুম হোসেনের ছেলে শিশির ইসলাম (২২) এবং ওয়াজ উদ্দিনের ছেলে শাওন হোসেন (২৪)।

পাকশী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশীষ কুমার স্যানাল জানান, প্রাইভেটকারটিতে চালকসহ মোট সাতজন আরোহী ছিলেন। তারা সবাই বন্ধু। তাদের মধ্যে ৫ বন্ধু মারা গেছেন।

ঈশ্বরদী থানার পরিদর্শক (তদন্ত) মনিরুল ইসলাম জানান, একটি প্রাইভেটকার দ্রুতগতিতে পাবনা জেলা শহরের দিকে যাচ্ছিল। ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়া এলাকায় আসার পর প্রাইভেটকারটির নিয়ন্ত্রণ হারায়। এতে প্রাইভেটকারটি মহাসড়কের পাশে একটি গাছের সঙ্গে সজোরে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়।

দুজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকেরা তাদের মৃত ঘোষণা করেন। প্রাইভেট কারটিতে আরও দুজন আরোহী ছিলেন। তাদের গুরুতর আহত অবস্থায় ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।