ঢাকা , শনিবার, এপ্রিল ১৩, ২০২৪

মুন্সীগঞ্জের চাঞ্চল্যকর কালা চাঁন সরদার হত্যা মামলার চারজন আসামি গ্রেপ্তার

জানুয়ারী ২৩, ২০২৪
অপরাধ
মুন্সীগঞ্জের চাঞ্চল্যকর কালা চাঁন সরদার হত্যা মামলার  চারজন আসামি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক: চাঞ্চল্যকর মুন্সিগঞ্জের লৌহজং এলাকায় কালা চাঁন সরদার হত্যা মামলার  চারজন আসামিকে ঢাকা ও গাজীপুর এলাকা থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব-০২। গ্রেপ্তারকৃতরা হলেন-হিরু সরদার (৪০),বাবু সরদার (৩৫), আলমগীর সরদার (৪৫) ও মুক্তা বেগম (৩৫)। মঙ্গলবার সকালে র‌্যাব-২ এর জ্যেষ্ঠ সহকারী পরিচালক (মিডিয়া) শিহাব করিম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, সোমবার বিকাল পাঁচটার সময় ঢাকার কেরাণীগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে মুন্সীগঞ্জের চাঞ্চল্যকর কালা চাঁন সরদার হত্যা মামলার আসামি হিরু সরদার ও বাবু সরদারকে গ্রেপ্তার করে র‌্যাব। পরে ওইদিন দিবাগত রাত দেড়টার দিকে গাজীপুর এলাকায় অভিযান চালিয়ে আলমগীর সরদার ও তার স্ত্রী মুক্তা বেগমকে গ্রেপ্তার করা হয়।
মামলা এজাহারের বরাত দিয়ে র‌্যাব জানায়, বেশ কিছুদিন ধরে কালাচাঁন সরদারের সাথে তাদের প্রতিবেশী বাবু সরদর ও হিরু সরদারদের সাথে জমিজমা নিয়ে বিরোধ চলছিল। গত ১৬ জানুয়ারি বিকালে ওই বিরোধের জেরে বাবু সরদার ও হিরু সরদারের নেতৃত্বে কালাচাঁন সরদারের বাড়িতে হামলা চালায়। কালাচাঁন সরদার বিষয়টি জানতে পেরে স্থানীয় ইউপি সদস্যের বাড়িতে যান। ইউপি সদস্যকে না পেয়ে বাড়িতে ফিরার সময় বাড়ির পাশের রাস্তায় বাবু সরদার ও হিরু সরদারসহ তাদের লোকজন কাঠের চেলা দিয়ে কালা চাঁন সরদারকে নৃশংসভাবে পটাতে থাকে। তখন স্থানীয় লোকজন ছুটে এলে আসামিরা পালিয়ে যায়। পরবর্তীতে স্থানীয় লোকজন ভুক্তভোগীকে উদ্ধার করে মুমূর্ষু অবস্থায় হাসপাতালে নিয়ে যায়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় কালাচাঁন ওইদিন রাতে মারা যায়। এ ঘটনায় নিহত কালাচাঁনের স্ত্রী বাদী হয়ে মুন্সিগঞ্জের  লৌহজং থানায় একটি হত্যা মামলা করেন।
গ্রেপ্তারকৃত হিরু সরদার ও আলমগীর সরদার মুন্সীগঞ্জ জেলার লৌহজং থানার নিজাম সরদারের ছেলে, বাবু সরদার নুর ইসলাম সরদারের ছেলে এবং মুক্তা বেগম, আলমগীর সরদারের স্ত্রী।
এনডিটিভিবিডি/২৩জানুয়ারি/এএ