ঢাকা , শনিবার, এপ্রিল ১৩, ২০২৪

‘তুফান’ সিনেমায় ‘গডফাদার’ চরিত্রে অভিনয় করবেন শাকিব

জানুয়ারী ১৭, ২০২৪
বিনোদন
‘তুফান’ সিনেমায় ‘গডফাদার’ চরিত্রে অভিনয় করবেন শাকিব

নিজস্ব প্রতিবেদক: নির্মাতা রায়হান রাফির সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন ঢাকাই সিনেমার নায়ক শাকিব খান। তাকে নিয়ে ‘তুফান’ নামে একটি চলচ্চিত্র নির্মাণের ঘোষণা দিয়েছিলেন রায়হান রাফি। জানা গেছে, এ সিনেমায় ‘গডফাদার’ চরিত্রে অভিনয় করবেন শাকিব। ইতোমধ্যে ছবিটির প্রি-প্রোডাকশনের কাজ শুরু হয়েছে।

সম্প্রতি এসকে ফিল্মসের ইউটিউব চ্যানেল একটি ভিডিও পোস্ট করা হয়েছে, যেখানে তুফান সিনেমার নানা বিষয় তুলে ধরেছেন নির্মাতা রাফি।

রায়হান রাফি বলেন, শাকিব খান চ্যালেঞ্জ নিতে পছন্দ করেন। আমি অনেক দিন থেকে এ সিনেমার প্রস্তুতি নিচ্ছি। প্রায় চার মাস থেকে প্রি-প্রোডাকশনের কাজ চলছে।

ছবিতে শাকিবকে নেওয়ার বিষয়ে নির্মাতা বলেন, তুফান-এর মতো সিনেমা বাংলাদেশে আগে কখনও হয়নি। এটি একটি অ্যাকশন মুভি; এক গডফাদারের গল্প। সুপারস্টারকে নিয়ে গ্যাংস্টার সিনেমা বানানোর ইচ্ছা ছিল আমার। যেমন কেজিএফ, পুষ্পার মতো সিনেমা। বাংলাদেশে গ্যাংস্টার ছবি নির্মাণের মতো একজনই আছে, তিনি শাকিব খান। সে কারণেই তাকে নিয়ে এই সিনেমার কাজ করা।

ইতোমধ্যে চলচ্চিত্রটির শুটিং সেটের কিছু ডামি ছবি প্রকাশ পেয়েছে। সেগুলো মুগ্ধ করেছে সিনেমাপ্রেমীরা।

ভারতের হায়দরাবাদে রামুজি ফিল্ম সিটিতে চলছে ‘তুফান’ সিনেমার সেট নির্মাণের কাজ। নব্বই দশকের বাড়ি-গাড়ি ও অন্যান্য স্থাপনায় সাজানো হচ্ছে সেটটি। সব কিছু ঠিক থাকলে এ বছরের ঈদুল আজহায় প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি।

এনডিটিভিবিডি/১৭জানুয়ারি